TRP-তে চমক দেখিয়েও পুড়ল কপাল! রাতারাতি এই সিরিয়ালের নায়িকা বদলে ফেলল স্টার জলসা

বেশ  কিছুদিন হল স্টার জলসায় (Star Jalsha) বেশ দাপটের সঙ্গে চলছে ধারাবাহিকটি। অন্যান্যদের টক্কর দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই টিআরপি (Target rating point) লিস্টে অবধি নাম তুলে ফেলেছে এই ধারাবাহিকটি। তবে এই সিরিয়ালে আসছে একের পর এক ট্যুইস্ট। গল্পে তো ট্যুইস্ট তো রয়েছেই, এর পাশাপাশি রিয়েল লাইফেও সম্প্রতি হয়েছে এক দারুণ ট্যুইস্ট।

love biye ajkal

   

বুঝতে পারছেন কি কোন ধারাবাহিক নিয়ে আলোচনা হচ্ছে? যদি না বুঝে থাকেন তাহলে আপনাদের জানিয়ে দিচ্ছি। আজ এই প্রতিবেদনে আলোচনা হচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল লাভ বিয়ে আজকাল (Love Biye Aajkal) নিয়ে। মাত্র তিন মাসের মধ্যে ‘লাভ বিয়ে আজ কাল’ ধারাবাহিকটি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। ওমকার এবং শ্রাবণের চুক্তিভিত্তিক বিয়ে তাদের মনোযোগ আকর্ষণ করেছে। যিশু-উজ্জ্বল প্রোডাকশন প্রযোজিত এই সিরিয়ালটি টিআরপি তালিকার শীর্ষ দশে ধারাবাহিকভাবে জায়গা করে নিচ্ছে।

যদিও সম্প্রতি এই সিরিয়ালের নায়িকা বদল হয়েছে আচমকা। প্রধান চরিত্র শ্রাবণের মুখে বদল ঘটেছে। এতদিন ধরে এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল মৌমিতা সরকারকে। যদিও এখন তার পরিবর্তে তৃণা সাহাক নেওয়া হয়েছে। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল যে মৌমিতার শারীরিক অবস্থা ভালো নয় এবং তিনি টানা ১৪ ঘণ্টার কাজের লোড মোটেই নিতে পারছেন না। তাই এই সিদ্ধান্ত।

এদিকে মৌমিতার মা এই বিষয়টি নিশ্চিত করেছেন। অভিনেত্রীর মা জানিয়েছেন, ‘মৌমিতার শরীর একদমই ভাল নেই। ওষুধ খেয়ে ঘুমোচ্ছেন সারা ক্ষণ। অসুস্থতার কারণেই সিরিয়াল ছেড়েছেন তিনি। আমার মেয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ। সে প্রায়ই মাথা ব্যথার অভিযোগ করত। এমনকি সে বেশ কয়েকবার মেঝেতে অজ্ঞান হয়ে পড়েছিল  এবং একবার তাকে হাসপাতালে আনা হয়েছিল। কাজের চাপে অসুস্থ হয়ে পড়েছে মৌমিতা। এটা সবাই জানত। আমরা সিদ্ধান্ত নিয়েছি সে আপাতত অভিনয় থেকে বিশ্রাম নিক।‘

moumita

এদিকে খুব অল্প সময়ের জন্যে পর্দায় এলেও দর্শকরা মৌমিতাকে খুবই মিস করছে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেটিজেনদের কমেন্টে রীতিমতো ভরে গিয়েছে।

সম্পর্কিত খবর