ক্রিকেটের পর এবার সিনেমা জগত কাঁপাতে মাঠে নামছেন MS Dhoni, দক্ষিণী তারকাদের সাথে করবেন অভিষেক

ক্রিকেট (Cricket) দুনিয়ার অন্যতম সেরা ক্রিকেটার (Cricketer) তথা অধিনায়ক (Captain) কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি’র (MS Dhoni) আর আলাদা করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। একের পর এক রেকর্ড তৈরি করে ক্রিকেট বিশ্বে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন তিনি। বর্তমানে ঠান্ডা মাথার এই অধিনায়ককে আইপিএল ছাড়া আর অন্য কোনো ফরম্যাটে দেখা যায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন তিনি।

তবে ক্রিকেট থেকে সরে এলেও মোটেও বসে নেই মাহি। ইতিমধ্যেই নিজের এক ফার্ম খুলে ফেলেছেন মাহি। তার সেই ফার্মে অর্গানিক ফল, শাক-সব্জি থেকে শুরু করে পাওয়া যায় মুরগিও। প্রায়শই নিজের ফার্মে সময় কাটান মাহি। এমতাবস্থায় গুঞ্জন উঠেছে যে, এবার সম্পূর্ণ নতুন অবতারে হাজির হতে চলেছেন তিনি। খুব শীঘ্রই প্রযোজনায় পা রাখতে চলেছেন ভারতের তথা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ প্রাক্তন অধিনায়ক।

dhoni thalapathi

মিডিয়াসূত্রে পাওয়া খবর অনুযায়ী, খুব শীঘ্রই তামিল ছবির প্রযোজনা করতে চলেছেন তিনি। এমতাবস্থায় প্রশ্ন জাগে, যেখানে বলিউডের সাথে মাহির এতো ভালো সম্পর্ক সেখানে তামিল ছবির প্রযোজনা কেন? আসলে আইপিএল’ চেন্নাইয়ের হয়ে মাঠে নামেন তিনি। সেই সুবাদে দীর্ঘদিন ধরে চেন্নাইয়ের মানুষ জন বড্ডোই কাছের হয়ে উঠেছেন তার। দিন দিন সম্পর্কও নিবিড় হয়েছে। হয়তো সেই কারণেই তামিল ইন্ডাস্ট্রিতে ঝুঁকেছেন ক্যাপ্টেন কুল, এমনটাই ধারণা নেটেজনদের।

প্রসঙ্গত, ধোনি দক্ষিণ ভারতের মানুষের কাছে ‘থালা’ নামে সুপরিচিত। উল্লেখ্য এই যে, গত বছর আগস্ট মাসে চেন্নাইয়ের গোকুলম স্টুডিওতে সাউথের আরেক থালা বিজয়ের সাথে দেখা করেন তিনি‌। একদিকে ক্রিকেটার যেখানে একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন অপরদিকে দক্ষিণ সুপারস্টার তার চলচ্চিত্র বিস্টের শুটিং করছিলেন। দুজনের ছবিই সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন ফেলেছিল সেই সময়।

dhoni 7607918 m

মিডিয়া সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, তারপরই বিজয়কে নিজের ছবির কথা জানান ধোনি। এমনকি শোনা যাচ্ছে, অধিনায়ক নিজেই ফোন করেন বিজয়কে। এমতাবস্থায় গুঞ্জন এটাই যে, খুব শীঘ্রই দক্ষিণের দুই ‘থালা’কে একসাথে কাজ করাতে দেখার সুযোগ পাবে দর্শকমহল। আর এই খবর যদি সত্যি হয় তাহলে যে রীতিমত ধামাল হতে চলেছে তা বলাই বাহুল্য।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button