‘তুমি এসে কিছুক্ষণ থাকতে পারবে” প্রয়াত মাকে স্মরণ করে রশিদ খানের পোস্ট কাঁদিয়ে ছাড়বে

আফগানিস্তানের লেগ-স্পিনার রশিদ খান, যিনি আইপিএল 2022-এ নিজের কেরামতি দেখাচ্ছেন। তিনি এবার তার মাকে স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন। মা দিবস উপলক্ষে মায়ের উদ্দেশে এক আবেগঘন বার্তা লেখেন তিনি, যা সবাইকে আবেগঘন করে দেয়।

রশিদ লেখেন, ‘প্রিয় মা, তুমি কি ফিরে এসে কিছুক্ষণ থাকতে পারবে? আমি তোমার কন্ঠ শুনতে এবং তোমার হাসি দেখতে চাই। আমি তোমাকে শক্ত করে আলিঙ্গন করতে চাই। আমি তোমাকে কখনোই যেতে দিতে চাই না। কত ভালোবাসি তোমায় আমি এটা বলতে চাই। তোমার স্মরণ করা সহজ। আমি প্রতিদিন এটা করি। কিন্তু, তোমাকে তোমার অভাব অনুভব হওয়া এমন একটা বেদনা যা কখনো দূর হতে পারে না।” জানিয়ে রাখি, রশিদের মা আর এই পৃথিবীতে নেই। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন এবং মৃত্যুকে হারাতে পারেননি।

রশিদের কাছে তার মা কি ছিল? বিশ্বকে এই কথা জানিয়ে তিনি তার অনুভূতি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রশিদ লিখেছিলেন, ‘আমার বাড়ি ছিল না কিন্তু তুমি ছিলে.. বিশ্বাস করতে পারছি না তুমি আর আমার কাছে নেই’। খুব কঠিন সময় ছিল রশিদের জন্য। আসলে মায়ের মৃত্যুর কয়েক মাস আগে তার বাবা মারা যান।

রশিদ খান আইপিএল 2022-এ গুজরাট টাইটানসের হয়ে খেলছেন। এবং তার বোলিং ও ব্যাটিং দিয়ে খেলা মাতাচ্ছেন। স্পিন বোলিংয়ের জন্য বিখ্যাত রশিদ খান ব্যাট হাতে গুজরাটকে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে বড় জয় এনে দেন। ২৭ এপ্রিল খেলা এই ম্যাচে গুজরাটের শেষ ওভারে জয়ের জন্য ২২ রান প্রয়োজন ছিল। সেই ম্যাচে রশিদ খান রাহুল তেওটিয়া দলকে জয় এনে দেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button