বেতন ১৭,০০০ টাকা, অষ্টম শ্রেণি পাশে রাজ্যের কলেজে কর্মী নিয়োগ

আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? আপনিও কি ভালো চাকরির আশায় রাস্তায় রাস্তায় ঘুরে বেরাচ্ছেন? তাহলে আপনার জন্য রইক একদম সোনায় সোহাগা খবর। বিশেষ করে আপনারও যদি কলেজে চাকরি করার দীর্ঘদিনের ইচ্ছা থেকে থাকে তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য।

আসলে রাজ্যের এক কলেজে মাত্র অষ্টম শ্রেণি পাশে কর্মী নিয়োর করবে। আর সেই মর্মে একটি বিজ্ঞপ্তি অবধি জারি করা হয়েছে। আবেদনের শেষ তারিখ ২০২৪ সালের ২১ এপ্রিল। মোট ১০টি পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোন কলেজে কর্মী নিয়োগ হচ্ছে?

   

আদ্যাপীঠ আনন্দ পলিটেকনিক কলেজের পক্ষ থেকে অষ্টম শ্রেণী পাশ যোগ্যতায় গ্ৰুপ- ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনিও যদি ভারতের বাসিন্দা হয়ে থাকেন তাহলে অনায়াসেই এই পদের জন্য আবেদন জানাতে পারবেন। এই পদের মাসিক বেতন শুরু হচ্ছে ১৭,০০০/- টাকা। সর্বোচ্চ হতে পাএ ৪৩,৬০০ টাকা। আবেদনকারীর নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

UR- ৩ টি, SC- ২ টি, ST- ১ টি, OBC- ২ টি, EWS- ১ টি পদ সংরক্ষিত রয়েছে। রাজ্য কর্তৃক গঠিত ‘সিলেকশন কমিটি’র মাধ্যমে বাছাই করা হবে কর্মীদের। কীভাবে আবেদন করবেন নিশ্চয়ই ভাবছেন? তাহলে জানিয়ে রাখি, অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে চাকরিপ্রার্থীদের। নির্দিষ্ট অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদনপত্রে সমস্ত তথ্য সঠিক ভাবে পূরণ করতে হবে। এরপর প্রয়োজনীয় নথিপত্রগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। সমস্ত তথ্য পূরণ হওয়ার পর নিজের সাম্প্রতিক রঙিন ছবি এবং পরিচ্ছন্ন স্বাক্ষর আপলোড করার পর আবেদনপত্র সাবমিট করতে হবে।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর