রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া, চোখে-মুখে আঘাতের চিহ্ন! ছবি শেয়ার করে যা জানালেন অভিনেত্রী

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে চিন্তায় ভক্তরা। হবেই না কেন? নিজের এমন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা দেখে ভক্তদের মনে ঝড় বয়ে গিয়েছে। ছবিতে অভিনেত্রীর মুখে আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। তার ঠোঁট ও নাকে রক্ত ​​লেগে আছে।

প্রিয়াঙ্কার এই ছবি দেখে ভক্তরা তাকে নিয়ে চিন্তিত। ছবিতে আহত অবস্থায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার মুখে আঘাতের চিহ্ন স্পষ্ট। নিজের গাড়িতে এই সেলফিটি ক্লিক করেছেন প্রিয়াঙ্কা। এই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন- আপনারও কী আজ কাজে খুব কষ্টের দিন কেটেছে? বলে দিই, প্রিয়াঙ্কার আসন্ন প্রজেক্ট সিটাডেলের সেটে এমনটিই হয়েছিল। ছবিতে প্রিয়াঙ্কাকে কালো পোশাকে দেখা যাচ্ছে।

প্রিয়াঙ্কার এই ছবি সামনে আসতেই ভক্তরা অভিনেত্রীর খবর নেওয়া শুরু করে। এক ব্যবহারকারী লিখেছেন- তোমার কি হয়েছে, সব ঠিক আছে তো? আরেকজন লিখেছেন- নিজের যত্ন নিন, প্রতিদিনই একটি নতুন অভিজ্ঞতা। এমন কিছু ভক্তও আছেন যারা প্রিয়াঙ্কা চোপড়ার আসন্ন প্রকল্প নিয়ে উন্মাদনা দেখিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কাকে শীঘ্রই Sci-Fi সিরিজ সিটাডেলে দেখা যাবে। এতে প্রিয়াঙ্কার সঙ্গে রিচার্ড ম্যাডেনকেও দেখা যাবে। কন্যা মালতি মারিয়া বাড়ি ফেরার পর সম্প্রতি সিরিজের সেটে ফিরেছেন প্রিয়াঙ্কা। এর আগে গত বছরের ডিসেম্বরে সিনেমাটির লন্ডন শিডিউল শেষ করেন অভিনেত্রী।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button