পুজোর আগে হঠাৎই লুক বদল প্রসেনজিতের! ফের বড় চমক দিতে চলেছেন বুম্বাদা? ঘনাচ্ছে রহস্য

টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির (Srijit Mukherji) আসন্ন সিনেমা দশম অবতার (Dasham Avatar) নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে রয়েছে। আসন্ন এই সিনেমা একপ্রকার তারকা খচিত হতে চলেছে। এ সিনেমায় কে না নেই। এক প্রকার ড্রিম কাস্টিং-এর সাক্ষী থাকতে চলেছেন বাংলা সিনে প্রেমীরা। এই সিনেমা অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), যীশু সেনগুপ্ত, জয়া এহসান প্রমুখ।  ইতিমধ্যেই ছবির পোস্টার প্রকাশিত হয়েছে। আর পোস্টার দেখে বোঝা যাচ্ছে এই সিনেমা টানটান রোমহর্ষক, কোনো থ্রিলারের থেকে কম কিছু হবে না।

সম্প্রতি সকল অভিনেতা-অভিনেত্রীর লুক প্রকাশ্যে এসেছিল। বিশেষ করে সকলে নজর কেড়েছিলেন প্রবীর রায়চৌধুরী খ্যাত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। গত ছয় সেপ্টেম্বর সকাল ১১ টা বাজতেই শ্রী মুখোপাধ্যায় দশম অবতারে ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন। টুকরো টুকরো কোলাজে দেখা যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যীশু সেনগুপ্ত জয়া আহসান অনিবার ভট্টাচার্য কে আর নেপথ্যে শোনা যায় এক বিশেষ ধ্বনি।

যদিও হঠাৎ করেই জানো ঘটলো ছন্দপতন । লুক বদলে গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই সিনেমায় তার চরিত্রের নাম প্রবীর রায় চৌধুরী। প্রথম যে লুকটা প্রকাশিত হয়েছিল সেখানে দেখা দিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মুখে ফ্রেঞ্চ কাট দাড়ি। তবে এবার নতুন রূপে দেখা গেল প্রসেনজিৎকে। আর নেই ফ্রেঞ্চ কাট দাড়ি রয়েছে বড় কালো গোঁফ। প্রসেনজিতের নতুন লুক দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে সকলের।

ইতিমধ্যে নতুন লুক প্রকাশে এনেছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও SVF। প্রসেনজিতের এই ছবি ভাইরাল হতেই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এর কমেন্ট বক্স ভরে উঠেছে। একজন লিখেছেন, ‘বস তুমি আবার প্রমাণ করে দেবে তুমি এখনো ফুরিয়ে যাওনি।‘ অন্য একজন লিখেছেন, প্রসেনজিত নিজেই একজন ইন্ডাস্ট্রি। একজন লিখেছেন, গুরুদেব। অন্য আর একজন নেটিজেন লিখেছেন, ‘ওহ কি লাগছে। গুরুদেব পুরো আগুন ঝরানো লুক।‘