সিনেমায় ভিলেন হলেও, বাস্তবে হিরো! গোটা গ্রামকে দত্তক নিয়ে রূপ পাল্টে দিলেন প্রকাশ রাজ

সিনেমায় আমরা নায়কদের দেখতে পাই বিভিন্ন নায়কসুলভ কাজকর্মে। খলনায়কদের দেখা যায় এর ঠিক উলটো অর্থাৎ কুকর্মে জড়িয়ে পড়তে। কিন্তু আমরা যাদের সিনেমায় দেখি তারা বাস্তবজীবনে ঠিক কেমন? অর্থাৎ সিনেমায় তাদের আমরা যেমন দেখি তারা কি ঠিক সেরকমই নাকি রোজকার জীবনে রয়েছে বিস্তর ফারাক ।

বাকিদের কথা সেরকম জানা না গেলেও কিছু লোক অবশ্যই লাইমলাইটে আসেন নিজেদের জনহিতৈষী কাজের জন্য। আর তাদের মধ্যে রয়েছেন দক্ষিণের বিখ্যাত অভিনেতা প্রকাশ রাজ (Prakash Raj)। বহু বছর ইন্ডাস্ট্রিতে কাজ করে ভালই নাম কুড়িয়েছেন তিনি।

তবে অভিনয় দক্ষতার পাশাপাশি তার সামাজিক কাজকর্মে বহর দেখলেও অবাক হতে বাধ্য হবেন। এই তো মাত্র কয়েকদিন আগের কথা, একটা আস্ত গ্রামকে দত্তক নেন তিনি। আর তারপরই একেবারে ভোল বদলে যায় সেই গ্রামের। গ্রামটিকে একেবারে ঢেলে সাজিয়েছেন তিনি।

গ্রামটি অবস্থিত তেলেঙ্গানার মহবুবনগর জেলার কোন্ডা রেড্ডি পল্লী। আর সেই দত্তক নেওয়া গ্রামের কিছু ছবি ইন্টারনেট ব্যাপক ভাইরাল হচ্ছে। দেখা যাচ্ছে একদম পরিষ্কার পরিচ্ছন্ন বাঁধানো রাস্তাঘাট, দুপাশে সবুজ গাছপালা আর তারই সুন্দর রং করা কিছু বাড়ি। গ্রাম বলে আর মনেই হচ্ছেনা, দেখে মনে হবে যেন কোনো শিল্পী তার তুলির টানে তৈরি করেছেন এই গ্রামকে

86f4217425

স্থানীয় বিধায়কের সাথে মিলে গ্রামের এই উন্নয়ন করেন তিনি। তার এই কাজ ইতিমধ্যেই সারভারতে বেশ বিখ্যাত হয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button