ফের বাবা হতে চলেছেন জিৎ, সুখবর দিলেন নিজেই! কবে হবে ডেলিভারি?

জিৎ (Jeet)…টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা (ACTOR)। কয়েক দশক ধরে বাংলা সিনেমা জগতে একপ্রকার ‘রাজ’ করছেন তিনি। যত সময় এগোচ্ছে ততই তাঁর ফ্যান ফলোয়িং-এর সংখ্যা বাড়ছে বৈ কমছে না। ‘চেঙ্গিজ’ খ্যাত এই অভিনেতা বরাবরই শিরোনামে থাকেন, এবারও তার ব্যতিক্রম ঘটল না।

তিনি নিজেই আজ সুখবরটা দিলেন। ইনস্টাগ্রামে কয়েকটা ছবি শেয়ার করে নিজেই সেই সুখবরটা শুনিয়েছেন অভিনেতা জিৎ। যারপর থেকে খুশি ধরছে না যেন তার অনুরাগীদের। বুধবার তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে একপ্রকার শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যে বহু অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে তাঁর অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। আপনিও নিশ্চয়ই ভাবছেন কী এমন হল?

   

তাহলে আর দেরী না করে মূল বিষয়ে আসা যাক। আসলে অভিনেতা জিৎ দ্বিতীয়বার বাবা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়া মারফত নিজের স্ত্রী ও প্রথম সন্তানকে নিয়ে এক অভিনব উপায়ে সকলকে এই সুখবরটা শুনিয়েছেন অভিনেতা। এদিন স্ত্রী মোহনার বেবি বাম্পে হাত রেখেছেন জিৎ আর তাঁদের বড় মেয়ে নবন্যা। এই ছবি শেয়ার করে জিৎ লিখলেন, ‘খুব জলদিই আসতে চলেছে আমাদের পরবর্তী সন্তান, এই খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা খুব খুশি। আমাদের প্রার্থনায় রাখবেন।’ এদিকে জিতের পোস্টে উপচে পড়েছে শুভেচ্ছার বন্যা। জিৎকে শুভেচ্ছা জানিয়ে টলিউড অভিনেত্রী নুসরত জাহান লেখেন, ‘শুভেচ্ছা! গোটা পরিবারকে’। অন্যদিকে টলিউডের আরেক অভিনেতা অঙ্কুশ লিখেছেন, ‘শুভেচ্ছা জিৎ দা’।  উল্লেখ্য, ২০১১ সালে লখনউয়ের এক স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

সম্প্রতি বাবা মা হয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি গৌরব ও ঋদ্ধিমা। অন্যদিকে দ্বিতীয় সন্তান আসতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পরিবারে। এবার সেই ক্লাবে নাম লেখালেন অভিনেতা জিৎ। জানা গিয়েছে, চলতি বছরেই জিতের দুটি সিনেমা আসতে চলেছে। ব্যুমেরাং, মানুষ-এর মতো সিনেমা তিনি করতে চলেছেন।

 

সম্পর্কিত খবর