বিরাট সুখবর জিতের পরিবারের, পুজোর আগেই বাবা হলেন সুপারস্টার! ছেলে হল না মেয়ে?

আসন্ন দুর্গাপুজোর মুখেই বিনোদন জগতে এলো বড় সুখবর আর এই সুখবর দিলেন জনপ্রিয় বাঙালি অভিনেতা জিৎ (Jeet)। টলিউডের অত্যন্ত ব্যস্ত অভিনেতার মধ্যে অন্যতম হলেন অভিনেতা জিৎ। একের পর এক হিট সিনেমা সকলকে উপহার দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন।

এদিকে আজ সোমবার দ্বিতীয় দিন বড় রকমের সুখবর শোনালেন বাঙালি অভিনেতা। কয়েকদিন আগে অব্দি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন দ্বিতীয়বার বাবা হতে চলেছেন। খুব শীঘ্রই তার বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। এবার আরও বড় সুখবর দিলেন অভিনেতা জিৎ।

   

তিনি আজ পুত্র সন্তানের বাবা হলেন। আজ সোমবার দ্বিতীয়ার দিন জিতের স্ত্রী মোহনা ফুটফুটে পুত্র সন্তানের বাবা হয়েছেন। বিগত সেপ্টেম্বর মাসেই স্ত্রীর গর্ভাবস্থার ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন জিৎ। এরপরেই সকলে চমকে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা
উপচে পড়েছিল ।

আজ সোমবার জিৎ সামাজিক মাধ্যমে লেখেন, ‘হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের।’ এদিকে নিজের ভক্তদের সঙ্গে এই খবর ভাগ করে নিতেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে তাঁর ভক্তদের শুভেচ্ছা বার্তা।

উল্লেখ্য, ২০১১ সালে লখনউয়ের এক স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন তিনি। দ্বিতীয় সন্তান আসতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পরিবারে। এবার সেই ক্লাবে নাম লেখালেন অভিনেতা জিৎ। জানা গিয়েছে, চলতি বছরেই জিতের দুটি সিনেমা আসতে চলেছে। ব্যুমেরাং, মানুষ-এর মতো সিনেমা তিনি করতে চলেছেন।

সম্পর্কিত খবর