‘এভাবে কত দিন স্মৃতি আকঁড়ে থাকবে” অভিষেকের স্ত্রীকে দ্বিতীয় বিয়ের প্রস্তাব! মুখ খুললেন সংযুক্তা

সাত মাস হয়ে গিয়েছে ইহজগৎ ছেড়ে পরলোক গমন করেছেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তবে তিনি যে নেই একথা যেন মানতেই চাইছেন না তার স্ত্রী সংযুক্তা। তিনি বিশ্বাস করেন অভিষেক এখনো তার সাথেই রয়েছে। তার মেয়েও বিশ্বাস করে যে তার বাবা সর্বক্ষণ রয়েছে তার সাথে। আর তাই সংযুক্তার দ্বিতীয় বিয়ের কথা উঠতেই বেজায় চটেছেন তিনি।

হঠাতই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিষেকের। তারপর থেকেই বদলে গিয়েছে সংযুক্তা এবং সাইনার জীবন। এমনকি এবছর বাড়ির পুজোও বন্ধ রয়েছে। নিরিবিলিতে কাটাতে ঘুরতে চলে যান কেরালা। সবার মাঝে ঘুরতে যাওয়ার ছবি ভাগ করে নেন। আর তার কমেন্ট সেকশন দেখেই রেগে লাল তিনি।

একজন লিখেছেন, “আপনি আবার বিয়ে করুন। নতুন ভাবে নিজের জীবন শুরু করুন। এই ভাবে কত দিন স্মৃতি আকঁড়ে থাকবেন।” এদিকে সংযুক্তাও ছেড়ে দেননি। তিনিও বেশ দুকথা শুনিয়ে এসেছেন। তিনি প্রতি উত্তরে লিখেন, “এমন কথা আর আপনি কখনও বলবেন না। অভি সারাক্ষণ আমাদের সঙ্গে আছে।”

অভিষেকের মৃত্যুর পর বিভিন্ন বিতর্কে যেভাবে প্রতিউত্তর দিয়েছেন সংযুক্তা তাতে তিনি যে বেশ মুখরা সেই নিয়ে কোনো সন্দেহ নেই। বিভিন্ন সময়ে বেশ কড়া ভাষায় উত্তর দিয়েছিলেন তিনি। তাই এবার দ্বিতীয় বিয়ে করা নিয়েও যে বেশ ভালই প্রতিউত্তর দেবেন তাতে খুব অবাক হননি অভিষেকের অনুরাগীরা।

এরই মাঝে এক অনলাইন সাক্ষাৎকারে সংযুক্তা বলেন যে, “আসলে একা মেয়ে দেখলেই মানুষ নানা ধরনের মন্তব্য করে। অভি নেই, ভাবছে আমরা অসহায়। আদতে তা নয়। আমরা আমাদের জীবন গুছিয়ে নিয়েছি। অনেকে তো আবার আমায় অভিনয় করার কথা বলেছিল। একা মেয়ে থাকলে তাঁদের দুর্বল কি ভাবতেই হবে?”

star jalsha forced abhishek chatterjee to shoot for ismart jodi claims sanjukta chatterjee

শুধু তাই না, একই সময়ে তিনি আরো যোগ করেন যে, “আমি মনে করি ভালবাসা এক বার হয়, বিয়েও এক বারই করা যায়। আমি শুধুই অভির। আর কারও না। পৃথিবীকে অভি আর ডল ছাড়া আর কেউ গুরুত্বপূর্ণ নয়।” আপাতত বাকি জীবন অভিষেকের স্মৃতি আঁকড়েই বেঁচে থাকতে চান তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button