দু’দিনেই ফুস আমির ম্যাজিক! মুখ থুবড়ে পড়ল লাল সিং চাড্ডা! কামাল মাত্র ৭ কোটি টাকা

দুই বলিউড সুপারস্টারের বড় দুটি ছবি ২০২২ এর রাখি পূর্ণিমার দিনে মুক্তি পেয়েছে। প্রথম লাল সিং চাড্ডা এবং দ্বিতীয় রক্ষাবন্ধন। কিন্তু প্রথম দিনের পরিসংখ্যানই এই দুই সিনেমার জন্য চরম হতাশাজনক ছিল। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ গত কয়েকদিন ধরেই সবচেয়ে আলোচিত ছবি। এটি একটি ভাল ওপেনিং পেতে পারে বলে বিশ্বাস ছিল সবার। কিন্তু তা হয়নি। ‘লাল সিং চাড্ডা’ প্রথম দিনে ১১ কোটি টাকার বেশি সংগ্রহ করে বক্স অফিসে অ্যাকাউন্ট খুলেছে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো দ্বিতীয় দিনে এই সংখ্যা কয়েক শতাংশ কমেছে। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ একটি মেগা বাজেটের ছবি। আর এই ছবি হিট করানোর জন্য আমির খান ও করিনা কাপুর মানুষের সামনে হাতজোড় পর্যন্ত করেছে।

‘লাল সিং চাড্ডা’ প্রথম দিনে ১৫ থেকে ১৭ কোটি টাকা আয় করবে বলে আশা করা হয়েছিল। কিন্তু আশা ভেঙে যায় এবং এটি প্রথম দিনে বক্স অফিসে ১১.৫০ কোটি টাকা সংগ্রহ করে। এখন দ্বিতীয় দিনে এর সংগ্রহ ৪০ শতাংশ কমেছে এবং এটি দ্বিতীয় দিনে গোটা ভারতে ৭ কোটি টাকা আয় করেছে।

হ্যাঁ, দ্বিতীয় দিনে মাত্র ৭ কোটি আয় করেছে ‘লাল সিং চাড্ডা’। এখনও পর্যন্ত, এটি দুই দিনে ১৮.৫০ কোটি টাকা সংগ্রহ করেছে। মনে করা হচ্ছিল, রাখির কারণে বৃহস্পতিবার আয় কমেছে, তাই শুক্রবার অর্থাৎ দ্বিতীয় দিনেও সংগ্রহ আরও বেশি হবে আশা করা হচ্ছিল, কিন্তু ফল হল একেবারে উল্টো। এখন যদি সপ্তাহান্তে আয়ের গতি না বাড়ে, তাহলে আমির খানের জন্য সমস্যা তৈরি হতে পারে। এখন দেখতে হবে ১৫ আগস্ট উপলক্ষে আমির খানের ছবি নিজেকে সামলাতে পারে কি না।

শুক্রবার হঠাৎ খবর পাওয়া যায় যে, লাল সিং চাড্ডা এবং রক্ষাবন্ধন একটি বড় ধাক্কা খেয়েছে। বলা হয়েছিল যে আমির ও অক্ষয়ের ছবি দেখার লোকের অভাবে ২৩০০টি শো বাতিল করা হয়।

১৮০ কোটি টাকায় তৈরি ‘লাল সিং চাড্ডা’-এর ব্যবসা সংক্রান্ত যে পরিসংখ্যান বেরিয়েছে, তা দেখে এটা স্পষ্ট যে আমিরের ছবি দিল্লি এনসিআর, পূর্ব পাঞ্জাব, মুম্বইয়ের মতো শহরে প্রচুর ভালবাসা পেয়েছে। যেখানে গুজরাট এবং দক্ষিণের শহরগুলি এক্ষেত্রে পিছিয়ে রয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button