ইমরান হাশমি বাবা, মা সানি লিওন! যুবকের দাবি ঘিরে শোরগোল বলিউডে

কলকাতাঃ ইমরান হাশমি বলিউড ইন্ডাস্ট্রিতে সিরিয়াল কিসার নামে পরিচিত। ভক্তরা তাদের পূর্ণ ভালোবাসা দিয়েছেন অভিনেতার অনেক চলচ্চিত্রকে। অন্যদিকে বর্তমান সময়ে সানি লিওনকে সবাই চেনেন। ভক্তরা তাকে এক নজর দেখার জন্য মরিয়া। কিন্তু আপনি কি জানেন যে এই দুজন সম্পর্কিত একটি খবর ইমরানকে এতটাই বিচলিত করেছিল যে অভিনেতাকে নিজেই এগিয়ে এসে ব্যাখ্যা করতে হয়েছে?

ইমরান হাশমি এবং সানি লিওন সম্পর্কে একটি খবর কয়েক বছর আগে অনেক নজর কেড়েছিল এবং এই খবরটি ইমরান এবং সানির ছেলের। বিহারের মুজাফফরপুর জেলার এক ছাত্র দাবি করেছে যে, তার মা-বাবা হলেন সানি লিওন এবং ইমরান হাশমি। মুজাফফরপুরের ‘বিআরএ বিহার ইউনিভার্সিটি’-তে বিএ পার্ট টু-র পরীক্ষার ফর্ম পূরণ করার সময় ওই ছাত্রটি বাবার নামের জায়গায় ইমরান হাশমি লেখে এবং মায়ের নামের জায়গায় সানি লিওন লিখেছিল।

সোশ্যাল মিডিয়ায় এই ফর্ম ভাইরাল হওয়ার পর বিহার বিশ্ববিদ্যালয়ে আলোড়ন সৃষ্টি হয়। এরপর বিষয়টি তদন্ত করে দেখা যায়, এই ফর্মটি মীনাপুরের ধনরাজ ডিগ্রি কলেজের। এমতাবস্থায় পরীক্ষা নিয়ন্ত্রক ডাঃ মনোজ কুমার বলেছেন যে ছাত্রটি অবশ্যই মজা করে এই কাজটি করেছে। তবে, এই ফর্মটিও জাল হতে পারে বলে জানা গিয়েছিল। আপনাদের বলে দিই যে, এই বিষয়টি ২০২০ সালের।

এই ছাত্রের দুষ্টুমি কাঁপিয়ে দিয়েছিল গোটা ইন্টারনেটকে। বিষয়টি এতটাই ভাইরাল হয় যে, জবাব দিতে হয় খোদ ইমরান হাশমিকে। ইমরান হাশমি এই খবরটি রিটুইট করে লিখেছিলেন যে, আমি কসম নিয়ে বলছি যে ‘এটি আমার নয়’। অভিনেতার এই উত্তরে সোশ্যাল মিডিয়ায় মানুষের হাসি থামেনি। সানি লিওন এই খবর জানতে পেরে প্রতিক্রিয়াও দেন। তিনি টুইট করে বলেছিলেন যে, এই শিশুটি দুর্দান্ত। ওঁর স্বপ্ন অনেক বড় …

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button