কাঠের বক্সে ৬ ফুট মাটির নীচ থেকে উদ্ধার দেহ! অভিনেতার করুণ পরিণতি দেখে চোখ কপালে পুলিশের

ফের নতুন করে বিনোদন দুনিয়ায় শোকের ছায়া নেমে এল। দীর্ঘ প্রায় কয়েক মাস ধরে নিখোঁজ থাকার পর এক বিখ্যাত অভিনেতার মৃতদেহ উদ্ধার ঘিরে শোরগোল পরে গিয়েছে। কেউ হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি যে শেষমেশ অভিনেতার এমন পরিণতি হতে পারে।

জানা গিয়েছে, দীর্ঘ চার মাস ধরে নিখোঁজ থাকা এক বিখ্যাত অভিনেতার মৃতদেহ পাওয়া গেল কাঠের বাক্সে। তিনি আর কেউ নন, ব্রাজিলিয়ান অভিনেতা জেফারসন মাচাদো (Jeferson Machado)। জেফারসন প্রায় চার মাস ধরে নিখোঁজ ছিলেন বলে অভিযোগ। পুলিশ প্রতিনিয়ত তাঁকে খুঁজছিল। এহেন পরিস্থিতিতে জেফারসনের দেহ উদ্ধার তাঁর অনুগামীদের চমকে দিয়েছে।

   

জানা গিয়েছে, বেশ কয়েক মাস ধরে নিখোঁজ ব্রাজিলিয়ান অভিনেতা জেফারসন মাচাদোর মৃতদেহ রিও ডি জেনেইরোতে একটি বাড়ির বাইরে একটি কাঠের বাক্সে পাওয়া গেছে। জেফারসন মাচাদোর ইনস্টাগ্রাম পেজে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতারই পারিবারিক বন্ধু সিন্টিয়া হিলসেনডেগার। তিনি জানিয়েছেন, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে জেফকে ২২ মে মৃত অবস্থায় পাওয়া গেছে। ”

পুলিশ জানিয়েছে, ৪৪ বছর বয়সী জেফারসন মাচাদোর দেহটি কংক্রিট দিয়ে ঢেকে রাখা একটি কাঠের বাক্সের ভেতর শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল। বাক্সটি রিও ডি জেনেইরোর একটি বাড়ির পিছনে ছয় ফুট নীচে পুঁতে হয়েছিল।

এই বিষয়ে জেফারসন মাচাদোর পারিবারিক আইনজীবী জাইরো মাগালহাস বলেন, ‘জেফারসনের দুই হাত তার মাথার পেছনে বাঁধা ছিল এবং তাকে ট্রাঙ্কে আটকে রেখে বাড়ির পেছনে পুঁতে হয়েছিল। তার ঘাড়ে একটি চিহ্ন রয়েছে, যার থেকে সন্দেহ করা হচ্ছে যে অভিনেতাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল।

27 05 2023 jefferson machado 23424477

তিনি আরও বলেন, জেফারসনকে তার আঙুলের ছাপের মাধ্যমে শনাক্ত করা হয়েছে। জেফারসনের পরিবার ইনস্টাগ্রামে জানিয়েছে, “জেফারসনকে যারা ঈর্ষা করেছিল তাঁরাই এই ঘটনা ঘটিয়েছে। শিগগিরই এ বিষয়ে আরো তথ্য প্রকাশ করা হবে।”

অন্যদিকে আরজে টাউনশিপ পুলিশ এই পুরো মামলায় খুব ভাল কাজ করেছে। পুলিশ প্রত্যেককে ধন্যবাদজানিয়েছেন যারা প্রতিটি ছোট ছোট বিবরণ দিয়ে পুলিশকে সাহায্য করেছেন।

সম্পর্কিত খবর