এক বছরে ১ লাখ টাকা হয়েছে ১ কোটি! এই শেয়ারে বিনিয়োগ করে আপনিও হতে পারেন মালামাল

স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করে অনেকেই বহু টাকা কমিয়েছেন। টাকাকে বাড়তে দেওয়ার জন্য বর্তমানে স্টক মার্কেটের বিকল্প খুব কমই আছে। কিন্তু এই স্টক মার্কেটেই এমন একটি শেয়ার রয়েছে, যা রাতারাতি কোটিপতি বানিয়ে দিয়েছে লগ্নিকারীদের। আজ সেই শেয়ার নিয়েই এই প্রতিবেদন।

এই শেয়ারের নাম কাইজার কর্পোরেশন লিমিটেড। এই বছরের সম্ভাব্য মাল্টিব্যাগার স্টকগুলির মধ্যে এটি একটি। গত এক বছরে কাইজার করপোরেশনের শেয়ারের দাম রিটার্ন দিয়েছে ১৯,১৮৩ শতাংশ।

কিন্তু এক বছর আগে কেমন দাম ছিল কাইজার কর্পোরেশন লিমিটেডের শেয়ারগুলি?

গত বছর অর্থাৎ ২০২১ সালের ৩০ জুন বম্বে স্টক এক্সচেঞ্জে এই শেয়ারের দাম ছিল ৩৭ পয়সা প্রতি শেয়ার। এরপর গত ১০ জুন এই শেয়ারের দাম বেড়ে হয়েছে ৭১.৩৫ টাকা। অর্থাৎ এই একবছরে বিনিয়োগ কারীরা প্রায় ১৯,১৮৩.৭৮% রিটার্ন পেয়েছেন। এছাড়া গত ছয় মাসেও স্টকটি ৪,৫৯৪.০৮% রিটার্ন দিয়েছে।

বিপুল উপার্জন করেছেন বিনিয়োগকারীরা

কাইজার কর্পোরেশন লিমিটেডের শেয়ারের বিনিয়োগ করে বিপুল রোজগার করেছেন বিনিয়োগকারীরা। গত এক বছরে ১ লক্ষ টাকা বিনিয়োগ করলে ৬ মাসেই এই টাকার পরিমাণ দাঁড়াতো ৪৬.৯৪ লক্ষ টাকা। শুধু তাই নয়, কয়েকদিন আগেও শেয়ার প্রতি ২.৯২ টাকা হারে কেও এই স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করলে আজ এই স্টকের পরিমাণ হতো ২৪.৪৩ লাখ টাকা।

stock

কিন্তু এই কোম্পানি কি করে?

১৯৯৩ সালে সেপ্টেম্বর মাসে এই কোম্পানির স্থাপনা হয়। এরপর ২০১৩ সালে কোম্পানির নাম বদলে রাখা হয় কাইজার কর্পোরেশন লিমিটেড। কোম্পানি বিভিন্ন। প্রকার ইন্জিনিয়ারং পণ্য, বৈদ্যুতিক পণ্য, হিটার ইত্যাদি তৈরি করে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button